২ দিনের আগের আপডেট

আত্মহত্যার শ্যুটিং: ট্রেনের ধাক্কায় ২ ছাত্রের মৃত্যু!

বরিশাল টাইমস রিপোর্ট ১২:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

ভারতে আত্মহত্যার দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই ছাত্রের। সোমবার সন্ধ্যায় দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের বেলঘরিয়া ও দমদম স্টেশনের মাঝামাঝি স্থানে দুর্ঘটনাটি ঘটেছে।

সুনীল, শৈশব ও শৈনদ্বীপ নামের তিন বন্ধু শর্টফিল্ম বানানোর স্বপ্ন দেখেছিলেন বহুদিন থেকে। শৈশব বঙ্গবাসী কলেজ এবং সুনীল সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র। শৈনদ্বীপকে সঙ্গে নিয়ে ফিল্ম তৈরি করছিলেন তারা। অনেকদিন ধরেই চলছিল পরিকল্পনা। ছবির প্রতিপাদ্য বিষয় ছিলো, এক বন্ধু আত্মহত্যা করতে যাচ্ছেন, আরেকজন তাকে বাঁচানোর চেষ্টা করছেন। সোমবার সন্ধ্যায় ছিলো সিনেমার শ্যুটিং।

 

সোমবার সন্ধ্যায় সিসিআর ব্রিজের নীচে শ্যুটিং চলছিল। প্রথমবার একটি ইঞ্জিন চলে এলে কোনোক্রমে রক্ষা পান তারা। তারপর পুরো শ্যুটিংয়ে ডুবে যায় তিন জনের মন। পিছন থেকে কখন যে লোকাল ট্রেন চলে আসে, তা টের পাননি কেউই।ঘটনাস্থলেই মারা যান শৈশব ও সুনীল, শৈনদ্বীপ বেঁচে যান।

 

মর্মান্তিক এই দুর্ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েছেন শৈনদ্বীপ। চোখের সামনে দুই বন্ধুর এই পরিণতি মেনে নিতে পারছেন না তিনি। শৈনদ্বীপের শূন্য দৃষ্টিই বলে দিচ্ছে তার মনের কথা। আর সন্তানকে হারিয়ে দুই মায়ের শূন্য বুকের হাহাকার ছড়িয়ে পড়েছে হাজারো মানুষের মনে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  পর্যটক বরণে সাগরকন্যা কুয়াকাটায় ব্যাপক প্রস্তুতি  বাসরের পর দিন স্বামী বিদেশে, এসে দেখেন বউ...  একটি হাসপাতালের ১৬ নার্স অন্তঃসত্ত্বা!  সদরঘাটে বরিশালমুখী যাত্রীদের ঢল  পরিচ্ছন্নতাকর্মীকে মারধর করলেন বরিশালের সাংসদ পংকজের স্ত্রী!  মঠবাড়িয়া উপজেলা বিএনপির ফের নতুন কমিটি গঠন  লঞ্চের ধাক্কায় গরু বোঝাই ট্রলারডুবি, ৩ ব্যবসায়ি নিখোঁজ  বরিশাল র‌্যাবের অভিযানে মোড়ল বাহিনীর জুয়েল গ্রেপ্তার  বরিশাল বিএনপি নেতা সরোয়ারের বাসার সামনে ছাত্রদলের বিক্ষোভ  বরগুনায় কলেজ অধ্যক্ষের হামলায় শিক্ষার্থী আহত