আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে গণধর্ষণ: মেম্বার শামীম গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৭

বরিশালের আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ শেষে মারধরের পর উলঙ্গ ভিডিও ধারন করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় ইউপি সদস্য শামীম তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, উপজেলার রাজিহার ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের কুয়েত প্রবাসীর কন্যা স্কুলছাত্রী (১৪) তার প্রতিবেশী বন্ধু লিমন, নয়ন ও ফেরদৌসদের সাথে নৌকাযোগে গত ১৮ সেপ্টেম্বর দুপুরে পাশ্ববর্তী বিলে শাপলা তুলতে যায়। ওই সময় চেঙ্গুটিয়া গ্রামের মাইনউদ্দিন সরদার, মিজানুর রহমান সরদার, আকবর আলী সরদার ও মিলন হাওলাদার জোরপূর্বক চৌদ্দমেদা বিলের একটি নির্জন উঁচু জমিতে নিয়ে যায়।

পরবর্তীতে স্কুলছাত্রীসহ ওই তিন বন্ধুকে ইউপি সদস্য শামীম তালুকদার বেদম মারধর করে চারজনকেই উলঙ্গ করে ছাত্রীকে ধর্ষণ করিয়ে তা মোবাইল ফোনে ভিডিও ধারন করেন। ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তিন বন্ধু ও স্কুলছাত্রীর পরিবারের কাছ থেকে ইউপি সদস্য শামীম তালুকদার মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

মারধরে গুরুতর আহত ফেরদৌস দীর্ঘদিন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।

আগৈলঝাড়া থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় ধর্ষিতা স্কুলছাত্রী বাদী হয়ে গণধর্ষণ, ভিডিও ধারন ও মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রাজিহার ইউনিয়ন পরিষদ ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শামীম তালুকদার, মুন্না তালুকদারসহ আটজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) আব্দুর রহমান তিনি মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে মামলার পলাতক আসামি ইউপি সদস্য শামীম তালুকদারকে সেরাল গ্রাম থেকে গ্রেফতার করেছেন। বুধবার দুপুরে গ্রেফতারকে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। মামলার প্রধান আসামি মুন্না তালুকদার বর্তমানে জেলহাজতে রয়েছে।

মামলার বাদী ধর্ষিতা স্কুলছাত্রী জানায়, মামলা প্রত্যাহারের জন্য আসামিদের স্বজনরা তাকে ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এ জন্য তারা চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোটের সময় ‘ছোট মন্ত্রিসভা’ নাও হতে পারে : প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মঈনুল গ্রেফতার  ইলিশ অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৩  বরিশালে ভুয়া পুলিশ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  ইউএনও’র বাসায় মিলল ১৮টি সাপ  পিরোজপুরে জেলেদের চাল নিয়ে রক্তারক্তি!, আহত ৫  পিরোজপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে বৃদ্ধের কারাদণ্ড  কাউনিয়ায় ৫২ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার  শপথ নিয়েই বঙ্গবন্ধুর মাজারে ছুটে গেলেন মেয়র সাদিক  রাখির বিরুদ্ধে তনুশ্রীর ১০ কোটি রুপির মামলা!