• Youtube
  • google+
  • twitter
  • facebook

আগুনে পুড়ে মরলো শিকলে বাঁধা বাকপ্রতিবন্ধী তোফাজ্জেল

বরিশাল টাইমস রিপোর্ট১২:২২ অপরাহ্ণ, মে ২০, ২০১৭

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় আগুনে পুড়ে প্রাণ গেলো তোফাজ্জেল হাওলাদার (৩২) নামে এক বাকপ্রতিবন্ধীর। একই সাথে পুড়ে ছাই হয়ে গেছে কৃষক সেরাজ হাওলাদারের বসতঘর।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৯ মে) দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে মিঠাগঞ্জ ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে।

বাকপ্রতিবন্ধী তোফাজ্জেল হাওলাদার ওই এলাকার কৃষক সেরাজ হাওলাদারের ছেলে।

নিহত তোফাজ্জেলের বাবা সেরাজ হাওলাদার বরিশালটাইমসকে জানান, বিরোধীয় জমিতে তারা প্রায় ১৫ বছর আগে গোলপাতার ছাউনির ঘরটি তুলে তিনি ছাড়াও স্ত্রী মাজেদা বেগম এবং প্রতিবন্ধী ছেলে তোফাজ্জেলকে নিয়ে বসবাস করে আসছেন। কিন্তু তারা খাওয়া-দাওয়া করতেন প্রায় হাজার ফুট দুরে বড় ছেলে মোশাররফের বাড়িতে।

ঘটনার রাতে তোফাজ্জেলকে শিকলে বেঁধে ঘর বন্ধ করে স্বামী-স্ত্রী দুজনেই রাতের খাবার খেতে বড় ছেলের বাড়িতে যান। আগুনের খবর শুনে এসে দেখতে পান সব শেষ। দগ্ধ হয়ে মারা গেছেন ছেলে তোফাজ্জেল।

খবর পেয়ে শনিবার সকালে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ এবং ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এটি কোন নাশকতা কি না পুলিশ তা এই মুহূর্তে নিশ্চিত করতে পারেনি।

তবে এই ঘটনায় গ্রামে শোকাবহ অবস্থার পাশাপাশি নানা ধরনের গুঞ্জন শোনা যাচ্ছে। কেউ কেউ বলছেন শত্রুতা উদ্ধার করতে প্রতিপক্ষ ঘরে আগুন দিয়েছে।’’

লাইভ

টপ