• Youtube
  • google+
  • twitter
  • facebook

অসুস্থ্য উজিরপুর ওসি নুরুল ইসলামকে ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট১২:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

বরিশাল: বরিশালের উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলামকে ক্লোজড করা হয়েছে। রোববার তাকে প্রত্যাহার করে কাগজপত্রে পুলিশ লাইনসে সংযুক্ত দেখানো হয়। কিন্তু ওসি নুরুল ইসলাম বর্তমানে রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

গত ১ এপ্রিল সকালে থানায় দায়িত্ব পালনকালে তিনি বুক ব্যাথা অনুভব করেন। এসময় তিনি তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে প্রাথমিক চিকিৎসা নেন। এমনকি সেখানকার ডাক্তারদের পরামর্শ অনুযায়ী ওই দিনই উন্নত চিকিৎসার লক্ষ্যে ছুটি নিয়ে ঢাকায় রওনা হন। পরদিন অর্থাৎ ২ এপ্রিল ওসি নুরুল ইসলাম রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি হন। রোববার রাত ১০টায় জানা গেছে, ওসি নুরুল ইসলাম সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

 

বরিশাল জেলা পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। কিন্তু ওসি অসুস্থ্য এবং ছুটিতে থাকার বিষয়টি বরিশালের জেলা পুলিশের দায়িত্বশীল মহল অনেকটা লুকোচাপা রেখে বলছে, উচ্চমহলের নির্দেশনা অনুযায়ী তার বিরুদ্ধে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে অসুস্থ্য এবং ছুটিতে থাকা অবস্থায় তার বিরুদ্ধে কেন এমন কঠোর সিদ্ধান্ত নেয়া হয়েছে এমন প্রশ্নের কোন সদুত্তোর দিতে পারছে না জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা।

 

এক্ষেত্রে জেলা পুলিশ সুপার এসএম আকতারুজ্জামানের ভাষ্য হচ্ছে, উচ্চমহলের নির্দেশনায় প্রশাসনিক এবং জনস্বার্থে তাকে ক্লোজড করার কথা বলা হয়েছে। তবে ওসি নুরুল ইসলাম অসুস্থ্য এবং ছুটিতে থাকার বিষয়টি তিনি স্বীকার করেছেন।

 

উল্লেখ্য, বিগত ৫জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে ম্যাজিস্ট্রেট পেটানোর অভিযোগে ওসি নুরুল ইসলামকে একবার ক্লোজড করা হয়েছিলো। ওই সময় ওসি নুরুল ইসলাম বরিশালের বাকেরগঞ্জ থানার দায়িত্বে ছিলেন। সেই ঘটনায় নির্বাচন কমিশনের সুপারিশে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছিলো। কিন্তু মাসখানেক পরেই তার প্রত্যাহার আদেশ তুলে নিয়ে উজিরপুর থানার দায়িত্ব দেয়া হয়।’

লাইভ

টপ