১ min আগের আপডেট

অবশেষে বরিশালে স্বস্তির বৃষ্টি

বরিশাল টাইমস রিপোর্ট ৫:২০ অপরাহ্ণ, মে ৭, ২০১৬

বরিশাল: বৈশাখের তীব্র দাবদাহের পরে অবশেষে বরিশালে কাঙ্খিত বৃষ্টির দেখা মিললো। শনিবার বেলা ৩টার দিকে আকস্মিক এক পশলা বৃষ্টি এ অঞ্চলের মানুষকে স্বস্তি দিয়েছে। বৃষ্টি শুরু হওয়ার পরপরই কিশোর-কিশোরী একটু পরশ নিতে বেড়িয়ে পড়েছেন রাস্তায়। আবার কেউ কেউ বহুতল ভবনের ছাদের ওপর উঠেও নিজেকে একটু ভিজিয়ে নিচ্ছেন।

বিশেষ করে নগরীর সিঅ্যান্ডবি রোড এলাকায় স্বস্তির এ বৃষ্টিতে ভিজে আনন্দ-উল্লাস করতে দেখা গেছে বেশ কয়েক যুবককে। তাদের মতে, শনিবারের এ বৃষ্টি বরিশালবাসীর জন্য আর্শিবাদ হয়ে এসেছে। কিন্তু বেলা পৌঁনে ৪ টার দিকে পরিমানটা একটু কমে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে দেখা গেছে। সেই সাথে আকাশে রোদও উঠেছে।’

বলা বাহুল্য যে বৈশাখের তীব্র তাপ আর ভাপসা গরমে গত কয়েক দিন যাবত নাভিশ্বাস উঠে গিয়েছিলে। অসহ্য গরমে অস্তির হয়ে পড়েছিলো এ অঞ্চলের খেটে খাওয়া মানুষ। যে কারণে বৃষ্টি চেয়ে বরিশালের বিভিন্ন মসজিদ মাদরসায় দোয়া মোনাজাতও করা হয়েছিলো।

বরিশাল আবহাওয়া অধিদপ্তরের সিনিয়র অভজারভার পলাশ চৌধুরী জানিয়েছে, বেলা ২টা ৫৫ মিনিটে কিছুটা বৃষ্টি হয়েছিলো। কিন্তু পরিমান কম হওয়ায় তা নির্ণয় করা সম্ভব হয়নি। এর পরে ফের ৩টার পরে অনেক সময় ধরে বৃষ্টি হয়েছে। সেটা পরিমাপ করে সন্ধ্যা ৬টার দিকে দেখা হবে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কাউনিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  ভোট ডাকাতিতে প্রস্তুত ইসি ও প্রশাসন : রিজভী  গভীর রাতে যাত্রীবোঝাই ‍এমভি বাঙালী চরে আটকা  বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ ওয়ার্ডে আ’লীগের প্রার্থী যারা...  বিশ্বকাপে দেশপ্রেম দেখাতে গিয়ে দুই ম্যাচের নিষেধাজ্ঞা!  জরায়ুর ভেতরে শব্দক্রম  বরিশাল সিটি নির্বাচন : বাসদ নেত্রী মনীষার মনোনয়ন সংগ্রহ  সরোয়ারকে মেয়র প্রার্থী করায় বরিশালে মিষ্টি বিতরণ  লালমোহনে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন  বিষধর সাপের খামারে কোটি টাকার হাতছানি!