• Youtube
  • google+
  • twitter
  • facebook

অপরাধীদের বিন্দু পরিমানও সুযোগ দেওয়া হবে না: বরিশাল ডিআইজি

বরিশাল টাইমস রিপোর্ট৭:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৭

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম) বলেছেন- অপরাধীরা যত বড় বা যে কোন দলের হোক না কেন তাদের বিন্দু পরিমানও ছাড় দেওয়া হবে না। এমনকি ক্ষমতাসীন দলীয় কোন নেতা-কর্মীও অপরাধী হলেও তারাও আইনের হাত থেকে রক্ষা পাবে না।

কারণ অপরাধীদের দলীয় কোন পরিচয় নেই। পুলিশের দৃষ্টিতে তারা কেবল মাত্র অপরাধী হিসেবেই বিবেচিত।

বুধবার (০৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে পাথরঘাটা উপজেলা বিট পুলিশিং-এর উদ্যোগে এক সভায় খাসকাচারি মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ডিআইজি বলেন- সম্প্রতি পাথরঘাটা কলেজের পুকুর থেকে উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় তরুণীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে যারা গ্রেফতার হয়েছে তাদের আমরা চিনি। তাদের ব্যাপারে পুলিশের কাছে অনেক তথ্য রয়েছে।

তারাও আইনের আওতায় এসেছে। এসব অপরাধীরা যত বড় বা ক্ষমতাসীন নেতা হন না কেনো কেউ মাফ পাবে না। বরং সকলকেই আইনের আওতায় আসতে হবে।

পাথরঘাটা পৌরসভার মেয়র ও উপজেলা বিট পুলিশিং-এর সভাপতি আনোয়ার হোসেন আকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বরগুনা জেলা পুলিশ সুপার বিজয় বসাক (পিপিএম), পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন এবং পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

লাইভ

টপ